Friday, May 24, 2013

হয়তো


##হয়তো
****

হরিণ মীনা,
ইণ্ডিয়া লিভ করার পর থেকেই খালি তোমার কথা মনে হচ্ছে । তোমার স্মৃতি মন থেকে লগ আউট হচ্ছে না ।
অ্যামেরিকাতে ফেরার পর - তোমার সঙ্গে ঘোরাফেরার টেম্পোরারি ফাইলগুলো, কিছুতেই ডিলিট করতে পারছি না । বার বার বলছে- দ্বিজ ফাইলস আর ইন ইউজ। 

আইকোর ফাইভের স্পীডে আবার ফিরতে ইচ্ছে করছে দেশে । টেরাবাইট মেমোরির সেই পাঁচ দিনের প্রিফেচ ফাইলগুলো কি যে ছিল আহা !
সিডি রমে ভাজা চিকেনগুলো একেবারে যাতা খেতে ছিল । সঙ্গে পিন খাড়ুর মত ফ্রেঞ্চ পাই । কফির মগে চুমুক দিতে দিতে মনে হচ্ছিল , তোমার সঙ্গ আমার কাছে এক্সেল শিটের মত । খালি +, নো - ।
© নেই আমার প্রেমের, জানতে বাকী নেই আমার। তোমার কাছে স্পেশাল ক্যারেক্টার প্রচুর ঘোরাফেরা করছে, এটাও জানি । ± হয়ে আমি এখন হ্যাংড্ ।
আপাতত, স্নিপিং টুলস দিয়ে ক্যাপচার করা সেই পাঁচ দিনের স্ক্রিন সটগুলোই আমি পিপিটি ফাইল করে রেখে, স্লাইড শো দেখে যাচ্ছি ।
=

এটাই আমার লাস্ট ই- মেইল । 

অনেক কষ্টে ফোনেটিক অভ্র দিয়ে বাংলায় টাইপ করলাম । 

এই মেলের বক্তব্যে যদি তোমার মন সাড়া দেয়ে, তবে বক্সে ওকে বাটন প্রেস করো ।
আমি ফোর জি স্পিডে চলে আসবো তোমার কাছে ।
হোপিং টু বি গেট রিপ্লায়েড সুন
=
টিল দেন
=
বাইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইই !

No comments: