Sunday, August 10, 2014

প্রেমপত্র

হরিণ মীনা,
ইণ্ডিয়া লিভ করার পর থেকেই খালি তোমার কথা মনে হচ্ছে । তোমার স্মৃতি মন থেকে লগ আউট হচ্ছে না ।
অ্যামেরিকাতে ফেরার পর তোমার সঙ্গে ঘোরাফেরার টেম্পোরারি ফাইলগুলো, কিছুতেই ডিলিট করতে পারছি না । বার বার বলছে- দীজ ফাইলস আর ইন ইউজ।
আইকোর ফাইভের স্পীডে আবার ফিরতে ইচ্ছে করছে দেশে । টেরাবাইট মেমোরির সেই পাঁচ দিনের প্রিফেচ ফাইলগুলো কি যে ছিল – আহা !
সিডি রমে ভাজা চিকেনগুলো একেবারে যাতা খেতে ছিল । সঙ্গে পিন খাড়ুর মত ফ্রেঞ্চ পাই । কফির মগে চুমুক দিতে দিতে মনে হচ্ছিল , তোমার সঙ্গ আমার কাছে এক্সেল শিটের মত ।
খালি +, নো - ।
© নেই আমার প্রেমের, জানতে বাকী নেই আমার। তোমার কাছে স্পেশাল ক্যারেক্টার প্রচুর ঘোরাফেরা করছে, এটাও জানি ।
± হয়ে আমি এখন হ্যাংড্ ।

আপাতত, স্নিপিং টুলস দিয়ে ক্যাপচার করা সেই পাঁচ দিনের স্ক্রিন সটগুলোই আমি পিপিটি ফাইল করে রেখে, স্লাইড শো দেখে যাচ্ছি ।
এটাই আমার লাস্ট ই- মেইল ।
রিপ্লাই করো।
ফোর জি স্পিডে চলে আসবো তোমার কাছে ।

No comments: